আপনি কি জানেন যে, মধু হলো মহান সৃষ্টিকর্তা প্রদত্ত ন্যাচারাল এ্যান্টিবায়োটিক?!

প্রাকৃতিক মধুতে আছে এন্টিঅক্সিডেন্ট, ডেক্সট্রিন, কপার, লৌহ আর বি-কমপ্লেক্স। শরীরকে তরতাজা আর প্রচুর কর্মক্ষম করতে সকালে খালি পেটে খেতে পারেন এক চামচ মধু। এছাড়াও লেবু, তুলসীপাতা, বাসকপাতা, গরম পানি কিংবা দারচিনিগুড়ো মিশিয়েও খেতে পারেন। যা বিভিন্ন রোগের প্রতিরোধ শক্তি তৈরি করে।

ثُمَّ کُلِیۡ مِنۡ کُلِّ الثَّمَرٰتِ فَاسۡلُکِیۡ سُبُلَ رَبِّکِ ذُلُلًا ؕ یَخۡرُجُ مِنۡۢ بُطُوۡنِهَا شَرَابٌ مُّخۡتَلِفٌ اَلۡوَانُهٗ فِیۡهِ شِفَآءٌ لِّلنَّاسِ ؕ اِنَّ فِیۡ ذٰلِکَ لَاٰیَۃً لِّقَوۡمٍ یَّتَفَکَّرُوۡنَ

মৌমাছির পেট থেকে নির্গত হয় বিভিন্ন রং এর পানীয়; যাতে মানুষের জন্য রয়েছে আরোগ্য -সূরাঃ আন-নাহাল, আয়াত-৬৯

প্রয়োজনে কল করুন- 01671780868 (শুধুমাত্র শনি এবং রবিবার সকাল ১০-দুপুর ১.৩০ পর্যন্ত ডেলিভারি/ কল রিসিভ করা হয়না।)

উপরে আমাদের লোকেশনের ম্যাপ দেওয়া হলো। (শংকরপুর চোপদারপাড়া, বিশ্বাস পাড়া জামে মসজিদের পাশে, যশোর ৭৪০০)

কোন অভিযোগ থাকলে সরাসরি আস্থার ছোঁয়ার সিইও’র সাথে যোগাযোগ করতে এখানে ক্লিক করুন: https://www.facebook.com/khalid.bin.a.matin​

Natural Honey

প্রাকৃতিক মধু

4.7/5

Reviews

স্বাদে ও ১০০% বিশুদ্ধতায় অনন্য আস্থার ছোঁয়া প্রিমিয়াম মিশ্র ফুলের প্রাকৃতিক মধু

Price:

১৩৯০৳

Al-amin
বিশ্ববিদ্যালয় বন্ধ। এখন বাড়ি যাওয়ার পালা । ভাবলাম বাবা-মায়ের জন্য কিছু নেয়া দরকার । তারপর সিদ্ধান্ত নিলাম মধু নিলে বাবা-মা খুশি হবে । এজন্য আস্থার ছোঁয়া তে ১ কেজি মধু অর্ডার করলাম । আলহামদুলিল্লাহ ২৬ তারিখে মধু হাতে পেলাম। হঠাৎ সিদ্ধান্ত পরিবর্তন করলাম । বাড়ি পরে যাবো । তাই নিজেই মধু খেতে লাগলাম । এ কয়দিন খেয়ে অভিজ্ঞতা হলো যে, একদম খাটি মধু । আপনাদের যদি কারো প্রয়োজন হয় তাহলে আস্থার ছোঁয়া যোগাযোগ করতে পারেন । আশা করছি ১০০% খাটি পাবেন।
AL-AMIN
Student- EB
5/5

কেন আমাদের মধু কিনবেন?

১০০% খাঁটি মধু
১০০% খাঁটি

আস্থার ছোঁয়া শতভাগ খাঁটি এবং ফ্রেশ পণ্য সরবরাহ করে। আপনি ল্যাবটেষ্ট করে ভেজাল প্রমাণ করতে পারলে পাবেন পুরস্কার!

ডেলিভারি
দ্রুত ডেলিভারি

আমরা সারা বাংলাদেশে ৪৮-৭২ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি দিয়ে থাকি। যশোর জেলাতে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি দিতে সক্ষম, আলহামদুলিল্লাহ।

Money Retrun
১০০% রিটার্ন

আপনার পছন্দ না হলে রিটার্ন করতে পারবেন। তবে এক্ষেত্রে শর্ত প্রযোজ্য। বিস্তারিত জানতে আমাদের রিটার্ন পলিসি পড়ুন।

সরিষা-ফুলের-মধুর-উপকারিতা
বড় বড় অসুখকে গোল দেয় মধু!

মধুর শক্তিশালী ঔষধি গুণাবলীর জন্য বেশ জনপ্রিয়। এটি ভারী মাত্রায় অ্যান্টিঅক্সিডেন্ট, অ্যান্টিব্যাকটেরিয়াল, এবং অ্যান্টিইনফ্ল্যামেটরি গুণগুলি ধারণ করে, যা রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়, ও রক্তে থাকা ফ্রী রেডিক্যাল রিমুভ করে এবং রক্ত কে পরিস্কার রাখতে সহায়তা করে।

মধুর উপকারিতা

মধু শক্তি এবং পুষ্টি বৃদ্ধি কর

সরিষা ফুলের মধু ভিত্তিতে রয়েছে মিনারেল, ভিটামিন, এবং পুষ্টিকর বিভিন্ন উপাদান, যা শরীরের প্রতি দিনের প্রয়োজনীয় শক্তি সরবরাহ করতে সাহায্য করে।

চুলের যত্নে মধুর ব্যবহার

মধু একটি ন্যাচারাল কন্ডিশনার হিসেবে ব্যবহার করা যেতে পারে, যা চুলের সৌন্দর্য বজায় রাখতে সাহায্য করে এবং চুলের স্বাস্থ্য বৃদ্ধি করতে সাহায্য করে।

রূপচর্চায় মধুর ব্যবহার

লাবণ্যময় চেহারার জন্য মধু বেশ উপকারি। প্রতিদিন এক চামচ মধু মুখে মেখে ১০ মিনিট রাখলে ত্বক আর্দ্র হওয়া থেকে রক্ষা করে, এবং চেহারার উজ্জ্বলতা বৃদ্ধি করে।

মিশ্র ফুলের প্রাকৃতিক মধু

অফার মূল্য ১৩৯০৳ মাত্র
সরিষা মধু